সাইফের নেতৃত্বে এশিয়ান গেমস ক্রিকেটে বাংলাদেশ

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৯, ২০২৩
১২:৪৪ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২৩
১২:৪৫ অপরাহ্ন



সাইফের নেতৃত্বে এশিয়ান গেমস ক্রিকেটে বাংলাদেশ


১৯তম এশিয়ান গেমসের পুরুষদের ক্রিকেট ইভেন্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। এই দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে সাইফ হাসানকে। জাতীয় দলের আশপাশে থাকা বেশিরভাগ ক্রিকেটারই আছেন স্কোয়াডে।

ব্যাটিং বিভাগে নিউজিল্যান্ড সিরিজে ওয়ানডে অভিষেক হওয়া জাকির হাসানের সঙ্গে আছেন পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন দিপু। জাতীয় দলের জার্সিতে ফর্মহীনতায় ভোগা আফিফ হোসেনকেও রাখা হয়েছে এশিয়ান গেমসের দলে। তাঁর জন্য এই টুর্নামেন্ট হতে পারে আত্মবিশ্বাস ফেরানোর মঞ্চ। তাঁদের সঙ্গী হয়েছেন জাতীয় দলের বাইরে থাকা মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলি রাব্বি।

বোলিং বিভাগকে সমৃদ্ধ করেছেন পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী, নাহিদ রানাও রিপন মন্ডল। স্পিনার হিসেবে সুযোগ পেয়েছেন রিশাদ হোসেন, হাসান মুরাদ, রাকিবুল হাসানরা। টি-টোয়েন্টি ফরম্যাটের এশিয়ান গেমসে অংশ নিতে আগামীকাল হাংজুর উদ্দেশে রওনা হবে বাংলাদেশ দল। ক্রিকেটে মেয়েদের ইভেন্টে ব্রোঞ্জ নিয়ে ফিরেছে বাংলাদেশ নারী দল।

এশিয়ান গেমসের বাংলাদেশ দল

পারভেজ হোসেন ইমন, ইয়াসির আলি রাব্বি, সাইফ হাসান (অধিনায়ক), জাকির হাসান, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়, রাকিবুল হাসান, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী, সুমন খান, জাকের আলী অনিক, নাহিদ রানা, রিপন মন্ডল, হাসান মুরাদ, আফিফ হোসেন ধ্রুব, রিশাদ হোসেন।

এএন/১০