আন্তর্জাতিক ধারাভাষ্যে তামিম ইকবালের অভিষেক

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০৭, ২০২৩
১২:২৮ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৭, ২০২৩
১২:৫৫ পূর্বাহ্ন



আন্তর্জাতিক ধারাভাষ্যে তামিম ইকবালের অভিষেক


ধারাভাষ্যকার হিসেবে নিজের পথচলা শুরু করলেন তামিম ইকবাল। বুধবার (৬ ডিসেম্বর) চলমান ঢাকা টেস্টের প্রথম দিনের দ্বিতীয় সেশনে ধারাভাষ্যকার হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে নিজের যাত্রা শুরু করেন তামিম। প্রথম পর্যায়ে দুপুর ১২টা ৪০ মিনিট থেকে ১টা ১০মিনিট পর্যন্ত। আর দ্বিতীয় পর্যায়ে দুপুর ১টা ৪০ থেকে ২টা ১০মিনিট পর্যন্ত ধারাভাষ্য দেন তামিম।

অবশ্য এই প্রথম নয়, এর আগে ২০২২ সালের বিপিএলে প্রথমবারের মতো ধারাভাষ্যে এসেছিলেন তামিম। সেবার মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের এলিমিনেটর ম্যাচে ধারাভাষ্য দিয়েছিলেন তিনি। ধারাভাষ্যের ব্যাপারে অনেক আগ্রহী এই ক্রিকেটার।

ক্রিকেট ছাড়ার পর অনেক ক্রিকেটার কোচিং পেশার সঙ্গে যুক্ত হন। অনেকেই বোর্ড ম্যানেজমেন্টে কাজ করেন। কেউবা নির্বাচক হন। কিন্তু তামিমের ইচ্ছা ধারাভাষ্যকার হওয়া। একবার গল্পের ছলে বলেছিলেন ভবিষ্যতে ধারাভাষ্যকার হলেও হতে পারেন।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের পর থেকে বাংলাদেশ দলের বাইরে আছেন তামিম। বিশ্বকাপে খেলা হয়নি, খেলছেন না ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ। এই সিরিজের পর বাংলাদেশের নিউজিল্যান্ড সফরেও যাবেন না অভিজ্ঞ এই ক্রিকেটার। আগামী বছর বিপিএল দিয়ে ফিরবেন।

এএন/০১