সিলেট স্ট্রাইকার্স খুঁজে বের করল ১৩ জন বোলার

খেলা ডেস্ক


ডিসেম্বর ৩১, ২০২৩
০২:০১ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ৩১, ২০২৩
০২:০৩ পূর্বাহ্ন



সিলেট স্ট্রাইকার্স খুঁজে বের করল ১৩ জন বোলার


বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এলে নতুন মুখ খোঁজার মিশনে নামে সিলেট স্ট্রাইকার্স। এবারও ব্যতিক্রম নয়। আসন্ন বিপিএলকে সামনে রেখে ফ্র্যাঞ্চাইজিটি শুরু করেছিল বোলার হান্ট প্রতিযোগিতা। যা শেষে ১৩জন নতুন মুখ খুঁজে বের করেছে সিলেট স্ট্রাইকার্স।  নিজেদের হোম ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বোলার হান্ট প্রতিযোগিতার আয়োজন করে সিলেট স্ট্রাইকার্স। শনিবার (৩০ ডিসেম্বর) ছিল দুদিন ব্যাপী আয়োজিত এই প্রতিযোগিতার শেষ দিন।


বৃহত্তর সিলেটসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় ১৪০০ ক্রিকেটার রেজিস্ট্রেশন করে এ বোলার হান্ট প্রতিযোগিতায়। যার মধ্যে থেকে প্রায় ৯০০ ক্রিকেটার তাদের বোলিং প্রতিভা তুলে ধরে স্ট্রাইকার্সের কোচদের সামনে।

কয়েক পর্বের ট্রায়াল শেষে স্ট্রাইকার্সের কোচরা ১৩ প্রতিভাবান বোলারকে আসন্ন বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলন নেটে বোলিংয়ের জন্য নির্বাচন করেন। যাদের মধ্যে ৬ জন পেসার ও ৭ জন স্পিনার।

নির্বাচিত ১৩ ক্রিকেটার: মোহাম্মদ হুসেন ইমন (সিলেট), আমির হোসেন জয় (সিলেট), আজিজুর রহমান (জামালপুর), জামিল আহমেদ (সিলেট), আল-মামুন (গাইবান্ধা), মিনহাজ আহমেদ (সিলেট), মুজাক্কির হোসেন (সিলেট), রিয়াদুল (মানিকগঞ্জ), মহিউদ্দিন তারেক (সিলেট), জাহিদুল হক হিমেল (হবিবগঞ্জ), মো: আসাদুজ্জামান খান তুষার (হবিগঞ্জ), রাহেল আহমেদ (সিলেট) ও মোহাম্মদ কায়েছ আহমদ (সিলেট)।

এএন/০১