‘আমি আনুষ্ঠানিকভাবে তার’, বিয়ের পর টাইগার পেসার

খেলা ডেস্ক


জানুয়ারি ১১, ২০২৪
১২:৫৮ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ১১, ২০২৪
০৬:২৯ অপরাহ্ন



‘আমি আনুষ্ঠানিকভাবে তার’, বিয়ের পর টাইগার পেসার


এখন পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের দুই ফরম্যাটে খেলা হয়েছে পেসার সৈয়দ খালেদ আহমেদের। তবে তুলনামূলক টেস্ট ফরম্যাটেই ৩১ বছর বয়সী এই ক্রিকেটারকে বেশি বিবেচনা করে আসছে টাইগার টিম ম্যানেজমেন্ট। তবুও শরিফুল-মুস্তাফিজ ও তাসকিনদের মাঝে সেভাবে তার সুযোগ মেলে কম। সে হিসেবে নিজেকে প্রমাণের জন্য বড় সুযোগ আসন্ন বিপিএল আসর। তার আগে জীবনের দ্বিতীয় অধ্যায় বিয়ে সেরেছেন খালেদ।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টের মাধ্যমে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন ৩১ বছর বয়সী ‌এই ক্রিকেটার। স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবির ক্যাপশনে খালেদ আহমেদ লেখেন, ‘আমি আনুষ্ঠানিকভাবে তার’।

২০১৮ সালে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয় এই টাইগার পেসারের। সর্বশেষ গত বছরের সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে তার ওয়ানডে অভিষেকও হয়েছিল। এখন পর্যন্ত লাল-সবুজ জার্সিতে ১২টি টেস্ট এবং ২টি ওয়ানডে ম্যাচে অংশ নিয়ে ২৪ উইকেট শিকার করেছেন খালেদ।

এছাড়া প্রথম শ্রেণির ক্রিকেটে ৫৪ ম্যাচে তিনি ১৩৩ উইকেট পেয়েছেন। লিস্ট ‘এ’ ক্রিকেটে ৫৩ ম্যাচে তার সংগ্রহ ৭৩ উইকেট। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তার এখনও খেলার সুযোগ মেলেনি। তবে ঘরোয়া পর্যায়ের টি-টোয়েন্টিতে ৪৬ ম্যাচে খালেদের সংগ্রহ ৫৪ উইকেট। আসন্ন বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলবেন এই তারকা পেসার।



এএফ/০১