বিএসজেএ-মিডিয়া কাপ চ্যাম্পিয়ন চ্যানেল আই

খেলা ডেস্ক


জানুয়ারি ২০, ২০২৪
০২:০০ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২০, ২০২৪
০২:০০ পূর্বাহ্ন



বিএসজেএ-মিডিয়া কাপ চ্যাম্পিয়ন চ্যানেল আই


জমকালো আয়োজন, ব্যাট-বলের দারুণ লড়াই ও উন্মাদনা ছড়িয়ে বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট-২০২৪ এর পর্দা নেমেছে। ফাইনালে টি-স্পোর্টসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চ্যানেল আই।

বিএসজেএ মিডিয়া কাপ 'পাওয়ার্ড বাই বসুন্ধরা কিংস' এবারের আসরে ৩২টি মিডিয়া হাউজ নিয়ে টুর্নামেন্ট শুরু হয়েছিল। রোমাঞ্চ, উত্তেজনা ও দ্বৈরথ শেষে তার সমাপ্তি হলো।

শুক্রবার (১৯ জানুয়ারি) ফাইনাল ম্যাচে চ্যানেল আই ৪ উইকেটে হারিয়েছে টি-স্পোর্টসকে। পল্টন মাঠে আগে ব্যাটিং করতে নেমে টি-স্পোর্টস নির্ধারিত ৬ ওভারে ২ উইকেটে ৮৮ রান করে। জবাবে চ্যানেল আই ৪.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

ফাইনাল ম্যাচ সেরা হয়েছেন চ্যানেল আইয়ের সাজ্জাদ খান। মাত্র ৬ বলে ৩১ রান করে দলের জয় মসৃণ করেন। এছাড়া সজীব করেন ৩৪ রান। টি- স্পোর্টসের ইশতিয়াক ৩২, শোভন ২৯ ও পারভেজ ১৮ রান করেন।

চ্যাম্পিয়ন চ্যানেল আইকে প্রাইজমানি হিসেবে ৩০ হাজার ও রানার্স-আপ টি-স্পোর্টসকে ১৫ হাজার টাকা প্রদান করা হয়। ফাইনালে মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন বসুন্ধরা কিংসের সভাপতি ও বাফুফের সহ-সভাপতি ইমরুল হাসান এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। এরপর চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরস্কার তুলে দেন অতিথিরা। এ সময় উপস্থিত ছিলেন বিএসজেএর সভাপতি এটিএম সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান। ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন টি স্পোর্টসের পারভেজ।

এএন/০৩