চ্যাম্পিয়ন কুমিল্লাকে হারাল সিলেট স্ট্রাইকার্স

খেলা ডেস্ক


ফেব্রুয়ারি ২০, ২০২৪
০১:৫৪ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২০, ২০২৪
০১:৫৪ পূর্বাহ্ন



চ্যাম্পিয়ন কুমিল্লাকে হারাল সিলেট স্ট্রাইকার্স


কোয়ালিফায়ার নিশ্চিত করার লড়াইয়ে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ১২ রানে হেরেছে দলটি। বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লার ওপেনার লিটন দাস বড় ইনিংস খেললেও জেতাতে পারেননি দলকে। 

সোমবার টস জিতে ব্যাট করে ৫ উইকেটে ১৭৭ রান তোলে প্লে অফে যাওয়ার লড়াই থেকে ছিটকে যাওয়া গত আসরের রানার্স আপ সিলেট। দলটির হয়ে ভালো খেলেন নতুন যোগ দেওয়া ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার কেনার লুইস। তিনি ২৫ বলে ৩৩ রান করেন। 

এছাড়া জাকির হাসান ১৮ রানের ইনিংস খেলেন। মোহাম্মদ মিঠুন ২০ বলে ২৮ রান যোগ করেন। দুটি ছক্কা ও একটি চারের শট খেলেন তিনি। সেরা ইনিংসটা খেলেছেন বেনি হাওয়েল। ইংলিশ এই অলরাউন্ডার ৩১ বলে ৬২ রানের হার না মানা ইনিংস খেলেছেন। চারটি ছক্কা ও ছয়টি চারের শট মেরেছেন তিনি। 

জবাব দিতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স শুরুতে ইমরুল কায়েসকে (৫) হারায়। সুবিধা করতে পারেননি তাওহীদ হৃদয় ও জনসন চার্লস। হৃদয় ১৫ বলে ১৭ রান করেন। বড় ক্ষতিটা করেন চার্লস। তিনি  ২১ বল খেলে মাত্র ১২ রান করেন। লিটন দাস ৫৮ বলে ৮৫ রানের ইনিংস খেলার পরও তাই হেরেছে তার দল। কুমিল্লার হয়ে তিনটি ছক্কা ও সাতটি চারের শট মারেন লিটন। এছাড়া আন্দ্রে রাসেল ১৪ বলে ২৩ রান করেন। 

এএন/০২