জেডএসসি’র সভাপতি আরাফাত, সম্পাদক কাজিম, সাংগঠনিক মাহদি

সিলেট মিরর ডেস্ক


জুন ২৯, ২০২৪
০৩:২৯ অপরাহ্ন


আপডেট : জুন ২৯, ২০২৪
০৩:২৯ অপরাহ্ন



জেডএসসি’র সভাপতি আরাফাত, সম্পাদক কাজিম, সাংগঠনিক মাহদি


সিলেটে অবস্থানরত ইন্টার থেকে মাস্টার্স পড়ুয়া জকিগঞ্জী শিক্ষার্থীদের সংগঠন জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি জেডএসসি’র ২০২৩-২৪ বর্ষের শেষ সভা ও ২০২৪-২৫ বর্ষের নির্বাচনকার্য সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৮ জুন) সিলেটস্থ সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ ক্যাম্পাসে ২০২৩-২৪ বর্ষের সভাপতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাব্বির আহমদ ফারহানের পরিচালনায় বর্ষের শেষ সভা অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সাকিব আল হাসান, এছাড়াও উপস্থিত ছিলেন কাজী জাকির, ইশতিয়াক হাসান, সাব্বির আহমদ ফারহান, আব্দুর রহমান মুন্না, সুফিয়ান আহমদ, মারজান আহমদ, ইকবাল তালুকদার, হুসাইন আহমদ, নাদিম আহমদ, মারুফ আহমদ, আল মুমিন, আতিকুর রহমান সালিম, মুমিন চৌধুরী সহ জেডএসসি’র সদস্যবৃন্দ।

পরে বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ২ ঘন্টাব্যাপি ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে শতকরা হিসেবে মোট ভোটাধিকার প্রয়োগ করেন প্রায় ৭০ শতাংশ। উল্লেখ্য, নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেডএসসি’র সাবেক সভাপতি ডাক্তার জি এম সানি, দেলওয়ার হোসাইন, মামুনুর রশিদ, সম্মানিত সদস্য পিয়ার মাহমুদ, ও জে এফ চৌধুরী ফাহিম। 

পরে ভোটাধিকার প্রয়োগের পর, ভোগ গনণা শেষে আনুষ্ঠানিকভাবে ২০২৪-২৫ বর্ষের সভাপতি হিসেবে আরাফাত আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক হিসেবে হাসান মোহাম্মদ কাজিম ও সাংগঠনিক সম্পাদক হিসেবে শাহান আল মাহদি নির্বাচিত হন। 

নির্বাচিত সভাপতি আরাফাত আহমদ চৌধুরী জানান- খুব দ্রুত আমরা পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করবো এবং জেডএসসি’র সবাইকে নিয়ে সুন্দর একটি বর্ষ উপহার দিব, এতে সকলের সহযোগিতা চাই।


এএফ/০৩