স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানালেন মেসি

খেলা ডেস্ক


এপ্রিল ১৫, ২০২০
০৪:২২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৫, ২০২০
০৪:২২ পূর্বাহ্ন



স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানালেন মেসি

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। তারাই এখন লক্ষ লক্ষ মানুষের ভরসা। সারা বিশ্বের মানুষ ডাক্তার, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়েছেন। চীন, ইতালি, স্পেন, আমেরিকা, ব্রিটেনে করোনার বিরুদ্ধে লড়াই করতে গিয়ে স্বাস্থ্যকর্মীরা নিজেরাও আক্রান্ত হয়ে পড়ছেন। তবুও হাল ছাড়ছেন না তারা। তাদের মনোবল বাড়াতে এবার বিশেষ বার্তা দিলেন লিওনেল মেসি।

স্বাস্থ্যকর্মীদের সম্মান জানিয়ে ছয়বারের ব্যালন ডি’র জয়ী ফুটবলার লিওনেল মেসি বলেন, করোনাভাইরাস থেকে আমাদের নিরাপদ রাখার জন্য নিজের পরিবার থেকে দূরে থেকে জীবনের ঝুঁকি নিয়ে যারা সেবা দিচ্ছেন সেইসব স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ। করোনাভাইরাস মোকাবেলায় এক মিলিয়ন ইউরো দান করেছেন বার্সেলোনার এ সুপারস্টার। মেসির দেয়া অর্থ ভাগ করে দেয়া হয়েছে বার্সেলোনা ও আর্জেন্টিনার হাসপাতাল ও মেডিকেল সেন্টারে।

চীনের উহান প্রদেশ থেকে সম্প্রতি ছড়িয়ে পড়া করোনাভাইরাসে ইতিমধ্যে বিশ্বে আক্রান্ত হয়েছেন ১৯ লাখ ৩৪ হাজার ৫৫৭ জন। মারা গেছেন ১ লাখ ২০ হাজার ৪৩৮ জন।

করোনার প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। ছোঁয়াছে এই ভাইরাসের কারণে ঘরোয়া এবং আন্তর্জাতিক সব খেলাই বন্ধ হয়েগেছে। লগডাউনের মধ্যে খেলোয়াড়রা ঘরের আঙ্গিনায় টুকটাক অনুশীলন করে ফিটনেস ধরে রাখার চেষ্টা করছেন।

এআরআর-১২/১৯