প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা দিলেন বিডিডিএফএ মহাসচিব

খেলা ডেস্ক


এপ্রিল ১৭, ২০২০
০৬:৫৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৭, ২০২০
০৬:৫৪ পূর্বাহ্ন



প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা দিলেন বিডিডিএফএ মহাসচিব

করোনা মহামারী মোকাবেলায় গঠিত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা অনুদান দিলেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন (বিডিডিএফএ) মহাসচিব ও বাংলাদেশ ক্লাবস ফুটবল অ্যাসোসিয়েশনের (বিএফসিএ) সভাপতি সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার মো. রুহুল আমিন। এ সময় সাইফ পাওয়ারটেকের ডিরেক্টর তরফদার মো. রুহুল সাইফ উপস্থিত ছিলেন। 

এ ব্যাপারে রুহুল আমিন বলেন, ‘করোনা জাতীয় দুর্যোগ। এই মহাদুর্যোগ মোকাবিলায় সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সারা দিতে আমাদের এই ছোট্ট প্রয়াস। এখানে কত টাকা দিলাম সেটা মুখ্য নয়; দুর্যোগকালীন সময়ে আমাদের সামান্য অর্থ যদি দেশবাসীর কাজে লাগে তাতেই আমরা সন্তুষ্ট। আমরা করোনা দুর্যোগে সর্বদা প্রধানমন্ত্রী এবং দেশবাসীর পাশে আছি, থাকব।’

তৃণমূল ফুটবল উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন তরফদার মো. রুহুল আমিন। করোনার কারণে যে সমস্ত দুস্থ-দারিদ্রপীড়িত কোচ এবং খেলোয়াড়রা ক্ষতিগ্রস্ত তাদের পাশেও দাঁড়িয়েছেন তিনি। বিডিডিএফএ এবং বিএফসিএর পক্ষ থেকে ইতোমধ্যে দুস্থ কোচ-খেলোয়াড়দের তালিকা সম্পন্ন করা হয়েছে। শিগগিরই তাদের আর্থিকভাবে সহযোগিতা করবেন তরফদার মো. রুহুল আমিন।

এআরআর-০৩/বিএ-০৬