সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ালেন ফুটবলার সাবিনা

খেলা ডেস্ক


এপ্রিল ১৯, ২০২০
০২:০৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৯, ২০২০
০২:০৯ পূর্বাহ্ন



সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ালেন ফুটবলার সাবিনা

দেশের চরম বিপর্যয়ের দিনে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন পুরুষ ক্রীড়াবিদরা। ক্রিকেটার ও ফুটবলাররা যে যার সাধ্য মতো গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়াচ্ছেন। ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও মোসাদ্দেক হোসেনদের সঙ্গে করোনাভাইরাস সঙ্কটে এগিয়ে এসেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ফরওয়ার্ড বিপলু আহমেদ, গোলরক্ষক শহীদুল আলম ও সাইফ স্পোর্টিংয়ের উইঙ্গার আরিফুর রহমান।

তবে পিছিয়ে নেই নারী ক্রীড়াবিদরা। এর আগে নিজের জন্মদিনে দুস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছেন ক্রিকেটার জাহানারা আলম। সহায়তা দিয়েছেন সালমা খাতুনও। অভাবী মানুষের ঘরে তারা পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী।

করোনাভাইরাস সঙ্কটে এবার মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এলেন জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। শনিবার বৈশ্বিক মহামারীর লকডাউনে সাতক্ষীরায় নিজের এলাকায় আর্থিকভাবে বিপর্যস্ত ৭০ পরিবারে পৌঁছে দিলেন খাদ্য সামগ্রী। দিলেন ব্যাগ ভর্তি চাল, ছোলা, মুড়ি, আলু ও তেল। 

খাদ্য সামগ্রীর একটি ছবি দিয়ে নিজের ফেসবুক পেজে একটি পোস্টও দিয়েছেন সাবিনা। তাতে অন্যদেরও সহায়তা নিয়ে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন দেশের এই তারকা ফুটবলার।

এআরআর-০৩/বিএ-২২