বিশ্বনাথে বন্যাদুর্গতদের পাশে আরডিআরএস বাংলাদেশ

সিলেট মিরর ডেস্ক


জুন ২৪, ২০২২
১১:৫৬ পূর্বাহ্ন


আপডেট : জুন ২৪, ২০২২
১১:৫৮ পূর্বাহ্ন



বিশ্বনাথে বন্যাদুর্গতদের পাশে আরডিআরএস বাংলাদেশ

সিলেটের বিশ্বনাথে বন্যাদুর্গত পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে আরডিআরএস বাংলাদেশ।

‘বন্যাদুর্গত মানুষের সেবায় আরডিআরএস বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে গত বুধবার (২২ জুন) বেসরকারী উন্নয়ন সংস্থাটি মানবিক এ উদ্যোগ বাস্তবায়ন করে।

সিলেটে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত ও খাদ্যাভাবে জীবনের ঝুঁকিতে থাকা হতদরিদ্র, নিরন্ন মানুষের মুখে খাবার ও পানি তুলে দেওয়ার প্রয়াসে সংস্থার নিজস্ব তহবিল থেকে জরুরি ভিত্তিতে এ পদক্ষেপ গ্রহন করা হয়। বিশ্বনাথের বিভিন্ন ইউনিয়নে বাড়ি-ঘরহীন, আশ্রয়কেন্দ্রে থাকা, বয়স্ক, অসুস্থ, বৃদ্ধ, গর্ভবতী ও স্তন্যদানকারী মা, প্রতিবন্ধী অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয় ত্রাণসামগ্রী।

বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল শুকনো খাবার, শিশুখাদ্য, পানি, হাইজিন, স্যানিটেশনসহ জীবন রক্ষাকারী জরুরী সামগ্রী। বিশ্বনাথের রামপাশা, খাজাঞ্চি, অলংকারি, লামাকাজিসহ ক্ষতিগ্রস্ত ইউনিয়নগুলোতে ত্রাণ পৌঁছে দেন সংস্থার দায়িত্বশীলরা।

দিনব্যাপী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান মো. আরশ আলী, অলংকারি ইউপি চেয়ারম্যান মো. নাজমুল ইসলাম রুহেল, স্থানীয় ইউপি সদস্য, জনপ্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংস্থার পক্ষ থেকে উপস্থিত ছিলেন আউট অব স্কুল চিলড্রেন প্রকল্প প্রধান মো. আব্দুল মান্নান, রিজিওনাল ম্যানেজার মো. সিরাজুল ইসলাম, সূচনা প্রকল্প সমন্বয়কারী মো. ফারাজুক ভুঁইঞা, আর্লি লার্ণারস এ্যাক্টিভিটি প্রকল্প সমন্বয়কারী মোহাম্মদ জিল্লুর রহমান, সূচনা বিশ্বনাথ উপজেলা সমন্বয়কারী মো. তরিকুল ইসলামসহ আরও অনেকেই।

আরএম-০৩