ওড়িশার বিপক্ষে আজ মাঠে নামছে বসুন্ধরা কিংস

খেলা ডেস্ক


ডিসেম্বর ১১, ২০২৩
০৩:১৫ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ১১, ২০২৩
০৩:১৫ পূর্বাহ্ন



ওড়িশার বিপক্ষে আজ মাঠে নামছে বসুন্ধরা কিংস


ওড়িশা এফসির বিপক্ষে হার এড়ালেই লক্ষ্য পূরণ হয়ে যাবে বসুন্ধরা কিংসের। পৌঁছে যাবে প্রথমবারের মতো এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনালে। আর এই ম্যাচে ওড়িশার দরকার জয়। তারাও জেতার জন্যই নামবে।

তাই এই ম্যাচটাকে বাঁচা-মরার বলছেন কিংস কোচ অস্কার ব্রুজোন,'টেকনিক্যাল বিষয়গুলো বলার আগে এই ম্যাচের গুরুত্ব নিয়ে বলতে চাই, এটি বাঁচা-মরার লড়াই। আমি মনে করি, সবচেয়ে নিয়মিত দুটি দল এবং একই ধাঁচের দুটি দল এবার মুখোমুখি, যারা এই প্রতিযোগিতায় ভুল করেছে এবং রিকভারও করেছে।' সোমবার রাত ৮টায় ভুবনেশ্বরের কালিঙ্গ স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। আজকের ম্যাচে কিংসের যেহেতু ড্র দরকার তাই শুধু ড্র নিয়ে ভাবছেন না ব্রুজোন।

জিতেই ফিরতে চান তিনি,'ড্রয়ের জন্য এখানে এসেছি- যদি এই ভাবনা মাথায় রাখি, তাহলে হার জুটতে পারে। তাই আমাদের সেরা পর্যায়ে থাকতে হবে। ওরা কিভাবে আক্রমণ করবে, সেটা আমরা জানি, কিন্তু আমরা আধিপত্য করতে চাই। বসুন্ধরা কিংস যেভাবে খেলে, সেভাবে খেলেই জিততে চাই।'

মাজিয়া স্পোর্টসের কাছে হার দিয়ে আসর শুরু করেছিল কিংস। এরপর টানা চার ম্যাচ অপরাজিত থেকে নক আউটের দ্বারপ্রান্তে বাংলাদেশ চ্যাম্পিয়নরা। এর মধ্যে জিতেছে তিনটি, ড্র একটিতে। এর মধ্যে ওড়িশাকে ঘরের মাঠে ৩-২ গোলে হারানো, এরপর ভুবনেশ্বরে মোহনবাগানের সঙ্গে ২-২ গোলে ড্র, কিংস অ্যারেনায় মোহনবাগানের বিপক্ষে ২-১ গোলের জয় এবং সবশেষ মাজিয়াকে ২-১ গোলে হারিয়ে নক আউটের পথ খুলে যায় কিংসের।

এএন/০৯